আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলী-বাজিতপুরে ২০ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি- এমপি আফজাল

শফিক কবীর ঃ গত ১৫ বছরে আমি অনেক উন্নয়ন করেছি। যে নিকলী-বাজিতপুর একসময় সন্ত্রাসের রাজত্ব ছিল। আমি সেই অন্ধকার দূর করে শতাধিক রাস্তাঘাটসহ ২০ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছি। আরও কয়েক’শ কোটি টাকার কাজ চলমান রয়েছে সেগুলোও শেষ করবো।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে বাজিতপুরের ডাকবাংলো মাঠে অনুষ্ঠিত সমাবেশে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন – কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন।
তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে যারা মাঠে নেমেছেন তাদের কোনো জনসমর্থন নেই, তারা বসন্তের কোকিল। এমপির বিরুদ্ধে কথা বলা মানে আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলা এটা ওদের জানা উচিত। গত পনের বছরে আমি নিকলী বাজিতপুরে প্রচুর উন্নয়ন করেছি। আমার নির্বাচনী এলাকার মানুষ আমার পক্ষে আছে, আজকের জনসমাবেশ এটার প্রমাণ।আগামী সংসদ নির্বাচনেও আমার মনোনয়ন নিয়ে কোন সন্দেহ নেই।
আফজাল হোসেন আরও বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে মর্যাদার আসনে নিয়ে গেছেন। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। দেশের এ উন্নয়ন অব্যাহত রাখতে হলে আবারো আওয়ামী লীগকে ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, আর জামায়াত বিএনপি ক্ষমতায় থাকলে দেশে অরাজকতার সৃষ্টি হয়। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানান তিনি।


জনসভায় বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানোয়ার আলী শাহ সেলিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, বাজিতপুর পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আশরাফ, নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুল হক লিটন, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঞা জনি প্রমুখ।


সমাবেশ শুরুর আগে বাজিতপুর ও নিকলি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও এলাকা থেকে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা লাল-সবুজের ক্যাপে সুসজ্জিত হয়ে ফ্যাস্টুন, ব্যানার ও বাদ্যযন্ত্রের তালে তালে খন্ড খন্ড মিছিলে অর্ধ লক্ষ্যের অধিক নেতাকর্মীদের সমাবেশ স্থলের উপস্থিতি জনসমুদ্রের রূপ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category